Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

কানাইঘাট থেকে ১৪ রোহিঙ্গা ও দুই দালাল আটক

প্রকাশিত : August 28, 2019, 21:45

কানাইঘাট থেকে ১৪ রোহিঙ্গা ও দুই দালাল আটক

 

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মমতাজগঞ্জ বাজার এলাকা থেকে নারী-পুরুষ ও শিশুসহ ১৪ জন রোহিঙ্গাকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ। এসময় তাদের বহনকারী গাড়ির ড্রাইভার ও ভারতে পাচারকারী দালালকেও আটক করা হয়।

বুধবার (২৮ আগস্ট) ভোর ৪টার দিকে দর্পনগর-মমতাজগঞ্জ খেওয়াঘাট থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি আদম পাচারকারী দালাল চক্রের মাধ্যমে অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে যাওয়ার জন্য মঙ্গলবার রাতে দালালদের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে সিলেট হয়ে কানাইঘাটে আসে রোহিঙ্গারা। বুধবার ভোরে দর্পনগর-মমতাজগঞ্জ খেওয়াঘাট এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখলে কানাইঘাট থানার টহল পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন ফরিদ মিয়া, ছালেহা বেগম, মীর জাহেদ, মুজিবুল হক, জাবুল হক, আজিজুল হক, মো. ওয়ারেছ, দেলোয়াছ বেগম, তছলিমা বেগম, মুসতাকিম, মন্তাজ বেগম, তমাল হোসেন, মো. সকি ও ছৈয়দ আলম।

আটককৃতরা দালালদের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এসে সিলেট হয়ে ভারতের মেঘালয় যাচ্ছিলো বলে জানা গেছে।

কানাইঘাট থানার এসআই আবু কাওছার জানান, আটককৃত ১৪ জন রোহিঙ্গার মধ্যে ৬ জন শিশু, ৪ জন মহিলা, ২ জন পুরুষসহ তাদের বহনকারী ১ জন গাড়ীর ড্রাইভার ও তাদেরকে পাচারকারী ১ জন দালালও রয়েছে। আটককৃতদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 340 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।