Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

সিলেট-সুনামগঞ্জে পৃথক অভিযানে ৯৭০ পিস ইয়াবা উদ্ধার, আটক ১

প্রকাশিত : July 05, 2019, 08:51

সিলেট-সুনামগঞ্জে পৃথক অভিযানে ৯৭০ পিস ইয়াবা উদ্ধার, আটক ১


স্টাফ রিপোর্টার:

সিলেটের গোয়াইনঘাটে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সমছুকে ৭৭০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এছাড়া সুনামগঞ্জের তাহিরপুরে পরিচালিত অভিযানে ২০০ পিস উদ্ধার করেছে। তবে তাহিরপুরে কাউকে আটক করা সম্ভব হয়নি।

র‍্যাব-৯ জানায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলাধীন আংগাজুর (পূর্ব পাড়া) গ্রাম ৭৭০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী সমছু (৩৩) কে আটক করে র‍্যাব-৯ এর একটি দল। আটক মাদক ব্যবসায়ী আংগাজুর (পূর্ব পাড়া) গ্রামের মৃত তাহির আলীর ছেলে। অভিযানে নেতৃত্ব দেন- র‍্যাব-৯ এর এসপি সত্যজিৎ কুমার ঘোষ।

এদিকে পৃথক অভিযানে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মোকছেদপুর গ্রাম থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় পরিচালিত এ অভিযানে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী আবুল মিয়া (৪৫) কৌশলে পালিয়ে যায়। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর এএসপি মো. আব্দুল খালেক।

এ ব্যাপারে র‍্যাব-৯ এর সিনিয়র পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান- কুখ্যাত মাদক ব্যবসায়ী সমছুকে গোয়াইনঘাট থানা হস্তান্তর করা হয়েছে। এছাড়া তাহিরপুরে পলাতক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 704 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।