Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজে স্পিকার

প্রকাশিত : August 28, 2019, 00:19

সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজে স্পিকার

ঢাকার মিরপুর সেনানিবাসস্থ সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের (ডিএসসিএসসি) ২০১৯-২০২০ কোর্সের প্রশিক্ষণ অনুষ্ঠানে মঙ্গলবার জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিরিন শারমিন চৌধুরী ‘সংসদ: সংসদীয় গণতন্ত্রে সংসদের ভূমিকা, কার্যক্রম ও সংসদীয় চর্চা’ বিষয়ের ওপর বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্ল্যাহ, বিএসপি, এনডিইউ, পিএসসিসহ উচ্চপদসহ সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ এবং কোর্সে অংশগ্রহণকারী অফিসারগণ সস্ত্রীক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুইজন অনুষদ ও চারজন ছাত্র যোগদান করেন।

এ বছর ডিএসসিএসসি ২০১৯-২০২০ কোর্সে বাংলাদেশ সেনাবাহিনীর ১২৫ জন, বাংলাদেশ নৌ বাহিনীর ৩৪ জন, বাংলাদেশ বিমান বাহিনীর ২২ জন অফিসার এবং চীন, ভারত, ইন্দোনেশিয়া, লাইবেরিয়া, মালয়েশিয়া, মালদ্বীপ, নেপাল, নাইজেরিয়া, মালি, পাকিস্তান, ফিলিস্তিন, ফিলিপাইন, সৌদি আরব, কুয়েত, সুদান, শ্রীলংকা, তানজানিয়া, তুর্কি, উগান্ডা, যুক্তরাষ্ট্র এবং জাম্বিয়ার ৫৪ জন অফিসারসহ সর্বমোট ২৩৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 370 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।