Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

ছাত্রদলের সভাপতি-সম্পাদক পদে মনোনয়ন পেলেন যারা

প্রকাশিত : August 27, 2019, 23:47

ছাত্রদলের সভাপতি-সম্পাদক পদে মনোনয়ন পেলেন যারা

জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ কাউন্সিলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনে যারা মনোনয়ন পেয়েছেন তাদের তালিকা প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার জমাকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হয়েছে। এর আগে ৭৬টি মনোনয়নপত্র জমা পড়ে। এর মধ্যে সভাপতি পদে মনোনয়ন পেয়েছেন ১৫ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩০ জন।

গুলশানস্থ বিএনপির চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল উপলক্ষে যাচাই-বাছাই কমিটির চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী খসড়া প্রার্থীর তালিক প্রকাশ করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক মো. ফজলুল হক মিলন।

সভাপতি পদে যারা মনোনয়ন পেয়েছেন:

সাধারণ সম্পাদক পদে যারা মনোনয়ন পেয়েছেন:

আগামী ১৪ সেপ্টেম্বর ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিল হবে। ওইদিন সারাদেশ থেকে আগত ৫৮০ জন কাউন্সিলর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য তাদের ভোট দেবেন।

গত ২০ আগস্ট মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে দুই পদে মোট ৭৬টি ফরম জমা পড়ে। এর মধ্যে সভাপতি পদে ২৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪৯জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

 

 

২১ আগস্ট থেকে ২৬ আগস্ট পর্যন্ত মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। ২৭ আগস্ট খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট। ২৯ ও ৩০ আগস্ট আপিল নিষ্পত্তি করা হবে। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট।

চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশিত হবে ২ সেপ্টেম্বর। প্রার্থীদের প্রচারণা ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর মধ্য রাত পর্যন্ত

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 220 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।