Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

সাংবাদিকদের ধৈর্য্যশীল হতে বললেন মোহসীন-উল হাকিম

প্রকাশিত : August 27, 2019, 23:01

সাংবাদিকদের ধৈর্য্যশীল হতে বললেন মোহসীন-উল হাকিম

 

কুবি প্রতিনিধিঃ  সুন্দরবনে শান্তি ফেরানো সাংবাদিক মোহসীন-উল হাকিম বলেছেন, বর্তমানে আমাদের সাংবাদিকতা শহরমুখী। আমরা গ্রামকে বাদ দিয়ে ফেলেছি
কিন্তু সাংবাদিকতা করতে হলে গ্রামে ফিরে যেতে হবে। এটাই সাংবাদিকতার মূল জায়গা।

মঙ্গলবার দুপুরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ‘উন্নয়ন সাংবাদিকতা : প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক এক বিশেষ বক্তৃতায় অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক কাজী এম. আনিছুল ইসলামের সঞ্চালনায় বিশেষ বক্তৃতায় সভাপতি ছিলেন বিভাগীয় প্রধান মো. বেলাল হোসাইন, সেমিনারে অতিথি ছিলেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক সিমু দে, প্রভাষক আলি আহসান, মাহমুদুল হাসান রাহাত, অর্ণব বিশ্বাস ও বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকবৃন্দ।

মোহসীন আল-হাকিম তার বক্তব্যে বলেন, কোনো সংবাদ উদঘাটন করতে হলে তার পেছনে লেগে থাকতে হবে, সময় দিতে হবে, তাহলেই বেরিয়ে আসবে ভেতরের তথ্য। অধৈর্য্য হলে হবে না।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 406 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।