Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির র‌্যালী ১ সেপ্টেম্বর

প্রকাশিত : August 27, 2019, 15:11

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির র‌্যালী ১ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রবিবার(১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর কোর্ট পয়েন্ট থেকে উক্ত র‌্যালী বের করা হবে।র‌্যালীকে সফল করার জন্য সিলেট মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

সোমবার রাতে সিলেট মহানগর বিএনপির এক প্রস্তুতি সভা নগরীর জিন্দাবাজার তাতীপাড়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মহানগর সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় আগামী ১লা সেপ্টেম্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী বের করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সহ-সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিন, সহ-সভাপতি অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, সহ-সভাপতি ফাত্তাহ বকশী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, আব্দুল আজিজ ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী ও মুকুল আহমদ মোর্শেদ, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 347 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।