Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

মানববন্ধনে অংশ নেয়ায় সুবর্ণচরে ধর্ষিতার স্বামীকে এসিড নিক্ষেপ

প্রকাশিত : August 27, 2019, 09:35

মানববন্ধনে অংশ নেয়ায় সুবর্ণচরে ধর্ষিতার স্বামীকে এসিড নিক্ষেপ

নিউজ ডেস্ক: সুবর্ণচর উপজেলার উত্তর চরবাগ্যা গ্রামে নাছির উদ্দিন নামের এক ধর্ষিতার স্বামীর শরীরে এসিড নিক্ষেপ করে জ¦লসে দিয়েছে দূর্বৃত্তরা। ক্ষতিগ্রস্থদের অভিযোগ ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধনে অংশগ্রহণ করায় এই হামলার শিকার হয়েছেন নাছির।

রবিবার দিবাগত রাত ২টার দিকে উত্তর চর বাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে। এসিডে নাছিরের হাত, বুক ও উরুসহ শরীরের একাধিক অংশ জ¦লসে গেছে। তিনি বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতের মা অভিযোগ করে বলেন, রবিবার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে স্থানীয়দের সাথে নাছিরও মানববন্ধনে অংশগ্রহন করে। মানববন্ধন শেষে বিকেলে নাছির বাড়ীতে গেলে তার স্ত্রীর ধর্ষণ মামলার আসামী ও তার লোকজন তার পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়। এর সূত্র ধরে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে ৬/৭ জন নাছিরের শরীরে এসিড ছুঁড়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় তারা নাছিরকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মো খলিল উল্যা জানান, নাছিরের শরীরের প্রায় ৯শতাংশ জ¦লসে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে শংকামুক্ত রয়েছে নাছির।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, নাছিরের শরীরে গরম কিছু ছুঁড়ে জ¦লসে দিয়েছে বলে শুনেছি। তবে সেটা এসিড কিনা তা জানা যায়নি। তাদের পক্ষ থেকে অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, নাছিরের স্ত্রী গোসল করার সময় জয়নাল নামের একজন গোসলের ভিডিও তার মোবাইলে ধারণ করে। পরবর্তীতে সে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণ করে। পরে এই ঘটনায় অভিযুক্ত জয়নালকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন তারা। উল্টো এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে তাদের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা দিয়ে ধর্ষণ মামলার স্বাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করে অভিযুক্তের লোকজন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 354 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।