Voice of SYLHET | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০২২ ইং

ক্যাম্পাস সাংবাদিকরা পরিপক্ক: মনিরুল ইসলাম

প্রকাশিত : August 26, 2019, 20:50

ক্যাম্পাস সাংবাদিকরা পরিপক্ক: মনিরুল ইসলাম

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘গল্পে আড্ডায় সাংবাদিকতা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির আয়োজনে সোমবার বিকেল ৪টায় সমিতির কার্যালয়ে এ কর্মশালার তৃতীয় পর্ব অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান আলোচক হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের খণ্ডকালীন শিক্ষক ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম।

মনিরুল ইসলাম ‘ক্যাম্পাস সাংবাদিকতায় প্রতিবন্ধকতা ও উত্তরণের উপায়’ বিষয়ক আলোচনায় বলেন, ক্যাম্পাস সাংবাদিকতার মাধ্যমে একজন শিক্ষার্থী নিজেকে সময়ের জন্য যোগ্য করে তুলতে পারে। মূলত বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা যারা করে ভবিষ্যতে তিনি যে কোন পেশায় যেতে চায় না কেন তার এই সুযোগ ভবিষ্যত জীবনে পাথেয় হিসেবে কাজ করে। কাজেই ক্যাম্পাস সাংবাদিকতা একজন সাংবাদিককে পরিপূর্ণ করে গড়ে তুলতে অত্যন্ত কার্যকরী স্থান।

সমিতির সাধারণ সম্পাদক তানভীর সাবিকের সঞ্চালনায় এবং সভাপতি মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহ সভাপতি মেহেদী হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আশিকুর রহমান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী আনিছুল ইসলাম।

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাসহ কর্মশালায় সমিতির সদস্যরা এবং সাংবাদিকতায় আগ্রহী বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 881 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।