Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

মাদারীপুরে সোহেল হত্যার সঠিক বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : August 26, 2019, 20:47

মাদারীপুরে সোহেল হত্যার সঠিক বিচারের দাবিতে মানববন্ধন

 

মাদারীপুর প্র‌তি‌নি‌ধিঃমাদারীপুরের রাজৈরে ব্যবসায়ী সোহেল হাওলাদারকে হত্যার প্রতিবাদে ও প্রধান আসামী আগামীতে যেন জামিন না পায় এবং হত্যার সঠিক বিচারের দাবিতে সোমবার(২৬ আগস্ট ) বেলা ১২টা থেকে দুপুর পর্যন্ত ঘণ্টাব্যাপী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করে নিহত সোহেলের পরিবার।

মানববন্ধনে সোহেলের পরিবার জানায়, প্রায় সাড়ে তিন মাস আগে সোহেলকে কুপিয়ে হত্যা করলেও প্রধান আসামী জামিনে থাকায় আমরা ভয়েরমধ্যে থাকি, কখন আবার কার মায়ের সন্তানকে হত্যা করে তারকোন ঠিক নাই। তাছাড়া ক্ষোভ বিরাজ করছে সোহেলের পরিবারের মাঝেসহ স্থানীদের।এই সোহেল হত্যা ও প্রধান আসামী জামিনে থাকার প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন করে। এ সময় মানববন্ধন কর্মসূচি পালন করেন সোহেলের পরিবার, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী।

মানববন্ধনে অংশগ্রহণকারী নাসির হাওলার জানান অবলিম্বে দোষী চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গ্রেফতার করে কঠোর শাস্তি ব্যবস্থা করা না হলে আগামীতে এরকম ঘটনা ঘঠতেই থাকবে।

কামাল চৌকিদার বলেন এদেশে হত্যাকারী কেন জেলে বাহিরে থাকবে, তাকে কেন এখন শাস্তি আওতায় আনা হলো না। সোহেল থাকবে কবরে আসামী কেন থাকবে বাহিরে, এটা আমরা মেনে নিতে পারছি না।

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া জানান, নিহতের পরিবার মামলা করেছে, আসামী হাইকোটের জামিনে এসেছে। যদি পরর্বতিতে কোর্ট জামিন না দিলে আমরা আমাদের আইনগত ব্যবস্থা নেব।

উল্লেখ্য, রাজৈর উপজেলার বা‌জিতপুর ইউ‌পি চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে দীর্ঘ‌দিন ধরে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারের বিরোধ চলে আসছিল। সেই বিরোধ ও স্থানীয় প্রভাব বিস্তারের জের ধরে ইউ‌পি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন মিলে রাজৈরের মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে কু‌পিয়ে আহত ক‌রলে দ্রুত রাজৈর উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে সোহেলর অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 382 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।