Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নগরীতে যত্রতত্র গাড়ি পার্কিং নয়

প্রকাশিত : August 26, 2019, 00:52

নগরীতে যত্রতত্র গাড়ি পার্কিং নয়

নিজিস্ব প্রতিবেদক

সাধারণ মানুষকে ট্রাফিক আইন মেনে জেব্রা ক্রসিং দিয়ে রাস্তা পারাপার করা সহ হেলমেট পরিধান করে মোটরবাইক চালানো, যত্রতত্র যানবাহন পার্কিং না করা এবং যানবাহনের বৈধ কাগজপত্র সাথে রাখার বিষয়ে পরামর্শ প্রদান করেছেন ট্রাফিকের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার) নিকুলিন চাকমা।

রোববার নগরীর হুমায়ূন চত্তরে সিলেট ট্রাফিক বিভাগের আয়োজনে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণসহ যাত্রী ও পথচারীদের সচেতনতাবৃদ্ধিমূলক কর্মসূচী পালনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ পরামর্শ দেন।

কর্মসূচীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) মহানগরের সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল।তিনি বলেন, সকলের সচেতনতার মাধ্যমেই সড়ক দুর্ঘটনা রোধ করা সম্ভব। ট্রাফিক আইন মেনে যাতায়াত করলে সড়ক দুর্ঘটনা কমে যাবে।

এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার আশিকুর রহমান, মাহবুব রব্বানী, ট্রাফিক ইন্সপেক্টর হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক জুম্মান আহমদ, উপ-সহকারী প্রকৌশলী সাফায়েত আহমদ, আবু সাইদ প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 377 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।