Voice of SYLHET | logo

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জুন, ২০২২ ইং

জকিগঞ্জে অন্ত:সত্ত্বা স্ত্রীর আত্মহত্যা;স্বামী পলাতক

প্রকাশিত : August 25, 2019, 22:30

জকিগঞ্জে অন্ত:সত্ত্বা স্ত্রীর আত্মহত্যা;স্বামী পলাতক

জকিগঞ্জ প্রতিনিধিঃ

স্বামীর অমানুষিক নির্যাতন সইতে না পেরে জকিগঞ্জে ৭ মাসের অন্তঃসত্ত্বা হাসিনা আক্তার মান্না (২৫) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের অভিযোগ গৃহবধূকে মারপিঠ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকেই ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

এদিকে পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আত্মহত্যা করা গৃহবধূর ভাই আব্দুস শুক্কুর জানান, উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের পূর্ব খলাদাফনিয়া গ্রামের সমেদ আলীর মেয়ে হাসিনা বেগম মান্নার সাথে ৩নং কাজলসার ইউনিয়নের পশ্চিম গোটারগ্রামের মৃত রাইয়ব আলীর ছেলে প্রবাসী আব্দুল হালিম প্রায় ৫ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই গৃহবধূকে বিভিন্ন সময় মানষিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছে স্বামী আব্দুল হালিম । এক পর্যায়ে নিজের জীবন দিয়ে রক্ষা পায় গৃহবধূ হাসিনা বেগম মান্না। এর আগে ঘাতক আব্দুল হালিম তার ৩ বছরের এক শিশু সন্তানকে হত্যা করেছে।

নিহতের চাচাতো ভাই লুকু মিয়া জানান আমার বোনকে অমানুষিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসে হাসিনা আক্তার মান্নাকে। এর পর স্বামী ও তার বাড়ির লোকজন পলায়ন করে।

জকিগঞ্জ সরকারি হাসপাতালের প্রধান ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান গৃহবধূকে দেখে প্রাথকিভাবে বিষপানে আত্মহত্যা করেছে বলে আমার ধারণা। তবে ময়না তদন্ত শেষে নিশ্চিত বলা যাবে মৃত্যুর বিষয়টি।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সালাহ উদ্দিন বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওমেক মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর বলা যাবে তার কিভাবে মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 261 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।