Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

মদিনায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত

প্রকাশিত : August 25, 2019, 01:30

মদিনায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত

নিউজ ডেস্কঃ

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় চার রেমিট্যান্স যোদ্ধা নিহত হয়েছেন। সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।তারা নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের বাসিন্দা। নিহতরা মদিনা আল ফাহাদ কোম্পানিতে কাজ করতেন বলে জানা গেছে।

নিহতরা হলেন কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), একই গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া (২৩) এবং পার্শ্ববর্তী গ্রামের খালিয়ারচর গ্রামের মোকররমের ছেলে উজ্জ্বল (২২)। খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল (২৪) নামে একজন রয়েছেন।

আবুল কালাম নামে এক সৌদি প্রবাসী জানান, শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। বাংলাদেশের চারজন ঘটনাস্থলেই মারা যান। এরা সবাই আড়াইহাজারের বাসিন্দা।

এ ঘটনায় প্রতিটি পরিবারে কান্নার রোল পড়ে যায়। সন্তানের এভাবে চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছেন না মা-বাবা। মৃত্যু সংবাদ শুনে পাড়া প্রতিবেশী নিহতদের বাড়িতে ভিড় করেন। নিহত রাসেলের বাড়ি চম্পকনগরে চলছে শোকের মাতম। বুক ফাটা আর্তনাতের কারণে কোন কথা বলতে পারছে না স্বজনরা। রাসেলের বাবা-মা ছেলে হারিয়ে পাগলপ্রায়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 390 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।