Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

যুবলীগ নেতা জাকিরের মুক্তির দাবীতে নয়াসড়কে মানববন্ধন

প্রকাশিত : August 25, 2019, 01:21

যুবলীগ নেতা জাকিরের মুক্তির দাবীতে নয়াসড়কে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

সাজানো ঘটনায় কথিত মামলায় ষড়যন্ত্রকারী মীর জাফরদের বিচার ও মহানগর যুবলীগ নেতা এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট মহানগর এর আহবায়ক জাকিরুল আলম জাকির এর নি:শ^র্ত মুক্তির দাবীতে যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠন সিলেট জেলা ও মহানগরীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নগরীর নয়াসড়ক পয়েন্টে আয়োজিত মানবন্ধনে ১৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সেবুল আহমদ সাগর এর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মহানগরীর যুগ্ম আহবায়ক আরিফুর রহমান বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি এইচ আর শাকিল, ১৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মাহফুজ হাসান তান্না, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মহানগরীর যুগ্ম আহবায়ক সৈয়দ নাহিদ রহমান। এসময় উপস্থিত ছিলেন, ১৬ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি রাজু আহমদ, সাধারণ সম্পাদক আনসার আহমদ, ইশমাম কোরেশি নাঈম, মিজান আহমদ, মাহবুবুর রহমান, ইব্রাহিম খলিল, তালহা আহমদ, আব্দুল আল মামুন, ওহিদুল ইসলাম, আলী হোসেন, আল আমিন আহমদ, নাবিল আহমদ, হাবিবুর রহমান হাবিব, পাভেল আহমদ, নাবিল আহমদ, জামিল আহমদ, সামাদ আহমদ, কলিম আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 394 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।