Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট জেলা স্টেডিয়ামের উন্নয়ন কাজে পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : August 25, 2019, 01:19

সিলেট জেলা স্টেডিয়ামের উন্নয়ন কাজে পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট জেলা স্টেডিয়ামের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন। আজ শনিবার দুপুরে পরিদর্শনে যান তিনি।
জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক সিলেট জেলা স্টেডিয়ামের নবনির্মিত পাঁচতলা বিশিষ্ট ভিআইপি ভবন, গ্যালারি ও শেড নির্মাণ, গ্যালারিসমূহে রং দেওয়া এবং দৃষ্টিনন্দন মূল প্রবেশ গেইট নির্মাণ করা হয়েছে।পররাষ্ট্রমন্ত্রী উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক সন্দ্বীপ কুমার সিংহ (উপসচিব), সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আসলাম উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক্ব শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম , সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ সদস্য বিজিত চৌধুরী, রাজনীতিবিদ ইফতার হোসেন পিয়ার, ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলোয়ার হোসেন আনোয়ার, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 363 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।