Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

সিলেট সিক্সার্সের আর্থিক অসঙ্গতির নিরসন

প্রকাশিত : August 25, 2019, 01:07

সিলেট সিক্সার্সের আর্থিক অসঙ্গতির নিরসন

নিউজ ডেস্কঃ

বিপিএল সপ্তম আসরে সিলেট সিক্সার্সের অংশগ্রহণ নিয়ে বিসিবি’র সঙ্গে আর্থিক টানাপোড়েনের জেরে শঙ্কার কালো মেঘ তৈরি হয়েছিল। কারণ, বিপিএলে অংশগ্রহণের মোট ফি’র ৭০ ভাগই ফ্র্যাঞ্জাইটি পরিশোধ করেনি। ফলে অনেকেই ষষ্ঠ আসরে তাদের শেষ দেখে ফেলেছিলেন।

শনিবার (২৪ আগস্ট) বিসিবিতে উপস্থিত হয়ে সিলেট সিক্সার্স সিইও ইয়াসির ওবায়েদ যা বললেন তাতে শঙ্কার সেই মেঘ কেটে গেছে। বিসিবির সঙ্গে তাদের আর্থিক অসঙ্গতি তারা মিটিয়ে ফেলেছেন। তাই বিগত বছরগুলোর ধারাবাহিকতায় আগামীতেও দেশের ঘরোয়া ক্রিকেটের টি-টোয়েন্টির একমাত্র জাঁকজমকপূর্ণ আসরটিতে থাকছে সিলেট।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে বিপিএলের নতুন সাইকেল নিয়ে সভায় বিপিএল গভর্নিং কাউন্সিলের ডাকে সাড়া দিতে এসেছিল সিলেট সিক্সার্স। সভা শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ইয়াসির ওবায়েদ এ  তথ্য দেন।

তিনি বলেন, ‘পাওনা নিয়ে গভর্নিং কাউন্সিলের যে বিরোধ ছিল সেটা আজ শেষ হয়েছে। আমরা দ্বিতীয় সাইকেলে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।’
উল্লেখ্য, সপ্তম থেকে দশম আসর পর্যন্ত বিপিএলের দ্বিতীয় সাইকেলকে কেন্দ্র করে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে দফায় দফায় সভা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। গেল আসরে অংশ নেওয়া ৫টি ফ্র্যাঞ্চাইজি সভা করেছে। ষষ্ঠ ও শেষ ফ্র্যাঞ্চাইজি হিসেবে আজ ছিল সিলেটের সভা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 562 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।