Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

দোয়ারাবাজারে ইয়াবাসহ মাদক সম্রাট আলাল গ্রেফতার

প্রকাশিত : August 25, 2019, 00:41

দোয়ারাবাজারে ইয়াবাসহ মাদক সম্রাট আলাল গ্রেফতার

দোয়ারা প্রতিনিধিঃ

মাদক ব্যবসা আর করবে না মর্মে বিজিবির এক অনুষ্ঠানে স্বেচ্ছায় আত্মসমর্পণের ৬ মাসের মাথায় দোয়ারাবাজারে ফের ইয়াবাসহ মাদক সম্রাট আলালকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) বিকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসেমের তত্ত্বাবধানে এসআই মনিতোষ পাল এর নেতৃত্বে পুলিশ উপজেলার বোগলাবাজারে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করে।
আটককৃত ব্যাক্তি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের নুনু মিয়ার পুত্র আলাল মিয়া (২৮)।

পুলিশ জানায়, সে দীর্ঘদিন যাবৎ মদ, গাঁজা ও ইয়াবা ব্যবসা করে আসছে এবং বিভিন্ন উপজেলায় মাদক পাচারকারী হিসাবে পরিচিত। চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি ২৮বিজিবির এক অনুষ্ঠানে সে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সীমান্ত এলাকায় বিভিন্ন অপরাধ কর্মের সাথে জড়িত (সীমান্ত অতিক্রম, সুপারী চুরি, গরু চুরি এবং মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ) আলালসহ ২৪ জন তাদের জীবনের বিভিন্ন অপরাধের কথা তুলে ধরে স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে।

২৮ বিজিবি কর্তৃক আয়োজিত আলোকিত সীমান্তের শ্লোগানের প্রতি সমর্থন ব্যক্ত করে ”আলোর পথে” অনুষ্ঠানের মাধ্যমে তারা সুস্থ ও স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।ওই অনুষ্ঠানে অধিনায়ক, মেডিক্যাল অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকসহ অন্যান্যরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেন। এর কিছুদিন যেতে না যেতেই আবার সে মাদক ব্যাবসার সাথে জড়িত হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে মাদক বিক্রয় করার সময় ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়েছে। আসামী আলাল মিয়াকে কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। তাকে রোববার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 417 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।