Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত বেড়ে -৮

প্রকাশিত : August 24, 2019, 21:09

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত বেড়ে -৮

  1. নিউজ ডেস্ক  :

ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদী এলাকায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন আটজন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ২৫ জন।
শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে ছয়জন ঘটনাস্থলে এবং অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতদের মধ্যে বাসের সুপারভাইজারও রয়েছেন।

খবর পেয়ে ফরিদপুর ও রাজবাড়ি থেকে ফায়ার সার্ভিসের একাধিক উদ্ধারকারী দল পৌঁছে উদ্ধার কাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার নাম-পরিচয় পাওয়া যায়নি। দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হানিফ ও ফারুক।

ফরিদপুর সদর থানার ওসি এএসএম নাসিম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস উপজেলার ধুলদী নামক স্থানে ব্রিজের ওপর একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ ছয়জন মারা যান এবং ২৫ জন আহত হন। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো দুইজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে তিনজন নারী এবং পাঁচজন পুরুষ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 430 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।