Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

সিকৃবিতে সিওয়াইবির নতুন কমিটি

প্রকাশিত : August 23, 2019, 19:52

সিকৃবিতে সিওয়াইবির নতুন কমিটি

সিকৃবি প্রতিনিধি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের(সিকৃবি)
ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজুমার্স সোসাইটি (সিসিএস) এর যুব শাখা, তরুণ ভোক্তাদের সংগঠন কনজুমার ইয়ুথ বাংলাদেশ(সিওয়াইবি) এর ২য় তম কমিটি ঘোষনা করেন।

বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব ভেটেরিনারী এনিম্যাল এন্ড বায়োমেডিকেল সাইন্সেস বিভাগের শিক্ষার্থী রায়হান মাহমুদ লস্করকে সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী মুজাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

সিওয়াইবির কেন্দ্রীয় সংগঠনের অনুমোদক্রমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) একাডেমিক ভবনের সেমিনার কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে টেলিকনফারেন্সে কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

আগামী এক বছরের জন্য ঘোষিত এ কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন মেডিসিন বিভাগের শিক্ষক ড. শাহিদুর রহমান ও ইপিডেমিওলজি এন্ড পাবলিক হেলথ বিভাগের শিক্ষক ড. ইরতিজা আহসান।

কমিটিতে অন্যান্য হলেন, সহ-সভাপতি রাহুল পাল, মিল্টন রায়, নিলোতপল দে ও মো. মোশাররফ হোসাইন। যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ মো আরিফ, ফাহমিদা আক্তার, আইরিন জেরিন জেসি ও নাতাসা তাসনিয়া শিপ্রা। সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কানন তালুকদার ও প্রলয় চক্রবর্তী,

অফিস সম্পাদক সানজিদা অর্পা, অর্থ সম্পাদক তিলোত্তম তূর্য, সহকারী অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান সুজন, পরিকল্পনা ও গবেষনা সম্পাদক উত্তোমা আচার্য, সহকারী পরিকল্পনা ও গবেষনা সম্পাদক জাহান আল নূর সাদী, গণ্যমাধ্যম বিষয়ক সম্পাদক শবনম সিফা, সহকারী গণ্যমাধ্যম বিষয়ক সম্পাদক মো মাহদী হাসান, প্রচার সম্পাদক দেবাশিষ বিশ্বাস, ভোক্তা অধিকার সম্পাদক চয়ন রাজ ঘোষ, সহকারী ভোক্তা অধিকার সম্পাদক শ্রাবন্তি বনিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পদক মো আল ইবনে রিফাত, সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পদক আমিনুল হক শেখ তানিম,

সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সূচনা আক্তার, সহকারী সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জি.এম কিবরিয়া ও তাজমিন আরা, ক্রিড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অমিও দাস, সহকারী ক্রিড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কলিম উদ্দিন, প্রোগ্রাম বিষয়ক সম্পাদক তাসফিয়া তাহজিন, কার্যকরী সদস্য নাইমুল ইসলাম, রায়হানুল হক ফাহিম, শাওন দেবনাথ নিলয়, জাহিদ খান, রিয়াজুল ইসলাম ইসমাম, হাবিবা সুলতানা খুশি, ফারদাহ চৌধুরি ও আফরোজা আফরিন প্রিমা।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা। সংগঠনটি দীর্ঘদিন ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী বিশ্ববিদ্যালয়, রাজশাহী, চট্রগ্রাম, শাবিপ্রবি, সিকৃবি, হাবিপ্রবি, যবিপ্রবি, বেরোবি, গণবিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজসহ বিভিন্ন ক্যাম্পাসে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 592 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।