Voice of SYLHET | logo

২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২২ ইং

শাবি ও মাউন্ট এডোরা হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত : August 23, 2019, 01:01

শাবি ও মাউন্ট এডোরা হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

শাবি প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ও মাউন্ট এডোরা হসপিটাল এর মধ্যে কর্পরেট ডিস্কাউন্ট অন মেডিকেল সার্ভিসেস বিষয়ে একটি চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর চতুর্থ তলার সভাকক্ষে এই চুক্তি স্বাক্ষর হয়।
দুই প্রতিষ্ঠানের চুক্তি-স্বাক্ষরে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন এবং মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে সুরমা মেডিকেল সার্ভিসেস এর চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এম এ আহবাব এর উপস্থিতিতে প্রতিষ্ঠানের উপ ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মো নজরুল ইসলাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এসময় মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মেডিকেল সার্ভিসেস পরিচালক ডাঃ সৈয়দ মাহমুদ হাসান, মার্কেটিং পরিচালক অধ্যাপক ডাঃ সৈয়দ আলমগীর সাফাওয়াত, হেড অব একাউন্টস এজিএম মোঃ কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং এজিএম মোঃ রাশেদুল ইসলাম, এ বি এম জর্জেসুর রহমান , জুনিয়র অফিসার মহসিন আহমেদ এবং জুনিয়র অফিসার তৌহিদ-আন-নূর প্রমুখ।
শাহজালাল বিদ্যালয় এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্কুল অব ফিজিকাল সাইন্সেস এর ডিন অধ্যাপক ড. এম ডি সাজেদুল করিম, স্কুল অব লাইফ সাইন্সেস ডিন অধ্যাপক ড. মোঃ শামসুল হক প্রধান, সোশাল সাইন্সেস এর ডিন অধ্যাপক ড. মোঃ ফয়সল আহমেদ, এপ্লাইয়েড সাইন্স এন্ড টেকনোলোজির ডিন ড. আবুল মুকিদ মোঃ মুকাদ্দেস, এগ্রিকালচার এন্ড মিনারেল সাইন্সেস এর ডিন ড. মোঃ বেলাল উদ্দিন, ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডিন ড. মনিরুল ইসলাম, এছাড়াও সকল বিভাগীয় প্রধান, সকল ইন্সটিটিউটের প্রধান, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক, লাইব্রেরিয়ান, প্রক্টর, হিসাব পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রধান প্রকৌশলী, চীফ মেডিকেল অফিসার, হল প্রভোস্ট, পরিবহন প্রশাসক, মহাবিদ্যালয় পরিদর্শক, উপ-রেজিস্ট্রার(প্রশাসন), শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।
চুক্তি – স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক (ডাঃ) এম এ আহবাব বলেন, শাবির সাথে আমার দীর্ঘ সম্পর্ক। বিশ্ববিদ্যালয়ের সূচনালগ্ন থেকেই আমি শাবির সাথে সমপৃক্ত ছিলাম। একজন শিক্ষানুরাগী হিসাবে এই প্রতিষ্ঠানের সাথে মাউন্ট এডোরা হসপিটালের চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ও হসপিটাল এর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার হবে এবং বিশ্ববিদ্যালয়ের ও হসপিটালের মধ্যে এই চুক্তি স্বাক্ষর একটি যুগান্তকারী সিদ্ধান্ত বলে মনে করি।
শাবি উপাচার্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের সমাপনী বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বলেন, এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের মধ্যে সম্পর্কের একটি নতুন দ্বার উন্মোচিত হল। এটার মাধ্যমে ছাত্র-শিক্ষক এবং ডাক্তারদের মধ্যে একটি দীর্ঘস্থায়ী সুসম্পর্ক তৈরী হবে বলে আশাবাদ করছি।
তিনি আরও বলেন, শাবিকে উন্নত বিশ্ববিদ্যালয় ও সেশনজট মুক্ত করতে এবং শিক্ষার্থীদের জন্য একটি সুন্দর ও সুস্থ পরিবেশ গড়ে তুলতে চাই। এক্ষেত্রে সকলের সহায়তা কামনা করছি এবং মাউন্ট এডোরা হসপিটালকে এই কার্যক্রমে পাশে থাকার জন্য ধন্যবাদ জানায়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 425 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।