Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

শিল্পকলা একাডেমীর উদ্যোগে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত : August 23, 2019, 00:58

শিল্পকলা একাডেমীর উদ্যোগে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ পালন উপলক্ষে সিলেটে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
জেলা শিল্পকলা একাডেমি, সিলেটের উদ্যোগে বৃহস্পতিবার বিকাল ৫:৩০টায় নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ একাডেমি মিলনায়তনে উক্ত কর্মসূচিটির আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মদনমোহন কলেজ সিলেটের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ; এসএমপি সিলেটের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ; সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সিলেট বিভাগীয় প্রতিনিধি শামসুল আলম সেলিম।
এরপূর্বে বিকাল ৩টায় শিল্পকলা একাডেমিতে বিভিন্ন পর্যায়ের প্রতিযোগীদের অংশগ্রহণে চিত্রাংকন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ উপস্থাপন এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আলোচনা পর্ব শেষে আয়োজিত বিভিন্ন বিষয়ের প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।
এছাড়াও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে গত ১৫ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ডকুমেন্টারী ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 440 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।