Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নগরীর দক্ষিণ সুরমায় ফের এডিস মশার লার্ভা, এবার জরিমানা

প্রকাশিত : August 22, 2019, 17:46

নগরীর দক্ষিণ সুরমায় ফের এডিস মশার লার্ভা, এবার জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটে ফের এডিস মশার লার্ভা পাওয়া গেছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে সিসিকের উদ্যোগে নগরীর ২৬ নং ওয়ার্ডের কদমতলী এলাকায় অভিযান পরিচালনাকালে এডিস মশার লার্ভার অস্থিত্ব পাওয়া যায়।

এসময় নিজ নিজ প্রতিষ্ঠানের সামনে টায়ার ফেলে রেখে এডিস মশা সৃষ্টিতে সহায়ক ভূমিকা রাখায় নগরের দক্ষিণ সুরমাস্থ কদমতলী এলাকার তিন প্রতিষ্ঠানকে জরিমানা ও মালামাল জব্দ করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

প্রতিষ্ঠান তিনটি হচ্ছে, ঢাকা মটরস, কাকলি মটরস ও ভাইভাই মটরস। ঢাকা মটরসকে ৫০ হাজার, কাকলি মটরসকে ১০ হাজার জরিমানা করা হয়। এছাড়া ভাইভাই মটরস নামের একটি প্রতিষ্ঠানে মালামাল জব্দ করা হয়।

সিসিক সুত্র জানায়, এর আগে সিলেটের সর্বপ্রথম এডিস মশার লার্ভা পাওয়া যায় কদমতলীতে। এর প্রেক্ষিতে এই এলাকার ব্যবসায়ীদের নিয়ে জনসচেতনতা সভাও করা হয়েছিলো।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপনসহ সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্য, সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 580 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।