Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

দোয়ারা বাজারে লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজে গ্রেনেড হামলায় শহীদদের স্মরনে দোয়া মাহফিল।

প্রকাশিত : August 22, 2019, 00:43

দোয়ারা বাজারে লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজে গ্রেনেড হামলায় শহীদদের স্মরনে দোয়া মাহফিল।

ইসমাইল হোসাইনঃ

আজ ২১ ( বুধবার) সুনামগঞ্জে জেলার লক্ষিপুর ইউনিয়ননের ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজে ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-সহকারি পরিচালক-স্থানীয় সরকার, সুনামগঞ্জ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রথমেই ২১ শে আগষ্টে গ্রেনেড হামলায় শহীদের রূহের মাগফিরাত কামনা করেন। মাদার অফ হিউমিনিট দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন ভিশন ২০২১ বাস্তবায়নে আগামী দিনের শিশুরাই গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে। তাই প্রত্যেক ছাত্র-ছাত্রীকেই তথ্য প্রযুক্তি নির্ভর বিশ্বে টিকে থাকতে হলে প্রযোক্তিতে ভালো দখল থাকতে হবে।পাশাপাশি ভালভাবে পড়াশুনা করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে নিজের জীবন উৎসর্গ করেছেন। তিনি বলেন অত্যন্ত গুরুত্বপূর্ণভাবে ৯ম ও ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান ক্লাস নিতে হবে।বর্তমান সরকার অধিকতর শিক্ষাকে গুরুত্ব দিয়ে যাচ্ছে বলে তিনি বলেন।

এছাড়া সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের গভর্ণিংবডির সম্মানিত সভাপতি ৭নং লক্ষীপর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জনাব আমিরুল হক অধ্যক্ষ জনাব আব্দুল কাদির ও প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 681 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।