Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

কুলাউড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযান

প্রকাশিত : August 22, 2019, 00:29

কুলাউড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযান

কুলাউড়া প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাক্ষণবাজারসহ পার্শ্ববর্তী এলাকার বিভিন্নস্থানে বুধবার বিকেলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় ৪ টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানকালে পূর্ব ব্রাক্ষণবাজারের পলাশ এন্ড প্রকাশ হোটেলকে ২ হাজার টাকা, মৌলভীবাজার রোডের ঘিলাছড়া হোটেলকে ২ হাজার টাকা, কুলাউড়া রোডের হোটেল নাইওরীকে ৩ হাজার টাকা ও মৌলভীবাজারে রোডের আনমনা বিউটি পার্লারকে ১ হাজার টাকাসহ মোট ৮ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন জানান, উক্ত অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, খোলা অবস্থায় রাস্তার পাশে খাদ্য পণ্য রেখে বিক্রয় করা, বিউটি পার্লারে মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী রাখাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়। অভিযানে কুলাউড়া থানার পুলিশ ফোর্স সহযোগিতা করে।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 415 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।