Voice of SYLHET | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ ইং

বাহুবলে চা বাগান শ্রমিকদের ১২ লক্ষ টাকা ছিনতাই

প্রকাশিত : August 21, 2019, 23:18

বাহুবলে চা বাগান শ্রমিকদের ১২ লক্ষ টাকা ছিনতাই

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে দিনে দুপুরে চা বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের প্রায় ১২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে একদল দুর্বৃত্ত। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে ৬ লক্ষ ৮৬ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

বুধবার (২১ আগস্ট) বেলা ১ টার দিকে উপজেলার পুটিজুরী বাজারে অবস্থিত পূবালী ব্যাংক থেকে টাকা নিয়ে বৃন্দাবন চা বাগানে যাবার পথে মন্ডলকাপন নামকস্থানে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বৃন্দাবন চা বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের ১১ লক্ষ ৮০ হাজার টাকা ব্যাংক থেকে উঠিয়ে চা বাগানের কেরানী খুর্শেদ মিয়া ও গুদামবাবু মোশাহিদ মিয়া গাড়ী নিয়ে বাগানের দিকে রওয়ানা দিয়ে মন্ডলকাপন গ্রামের রাস্তায় ঢুকতেই পূর্ব থেকে উৎ পেতে থাকা থাকা উপজেলার মন্ডলকাপন গ্রামের রসূন মিয়ার ছেলে হারিক মিয়া (৩০) ও একই গ্রামের রাজা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮) তাদের পথ রোধ করে। এসময় তারা লম্বা দা দিয়ে গলা কেটে ফেলার ভয় দেখিয়ে তাদের সাথে থাকা ১১ লক্ষ ৮০ হাজার টাকা চিনতাই করে নিয়ে যায়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার ওসি কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযুক্তদের বাড়ি থেকে চিনতায়ের কিছু টাকা উদ্ধার করেছেন।

স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দিন বলেন, হারিক মিয়ার বাড়ি থেকে কিছু টাকা ও জুয়েল মিয়ার বাড়ি থেকে দুই বান্ডিল টাকা উদ্ধার করেছে পুলিশ। ওদের বাড়িতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান ওই মেম্বার।

তিনি আরো বলেন, হারিক ও জুয়েল পালিয়ে গেছে তাদের পাওয়া যাচ্ছে না।

বৃন্দাবন চা বাগানের ম্যানেজার নাসির উদ্দিন টাকা চিনতাইয়ের ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আজ বুধবার ছিল বাগানের শ্রমিকদের পেমেন্ট দেয়ার দিন।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৬ লক্ষ ৮৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকী টাকা উদ্ধার ও চিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 547 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।