Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার

প্রকাশিত : August 21, 2019, 20:20

আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার

নিউজ ডেস্কঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পাইকপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধা তছিরন নেছার (৭০) মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ১২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

তছিরন নেছা উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের স্ত্রী। ঘটনার পর থেকে ওই গ্রামে পুনরায় সংঘর্ষ হতে পারে এমন আশঙ্কায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে ৪ আগস্ট পাইকপাড়া গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এত উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তছিরন নেছাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান তিনি।

শৈলকুপা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর আমরা ওই গ্রামে সতর্ক অবস্থানে আছি। আবার যাতে সংঘর্ষ না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 404 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।