Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

ওপারে ভালো রাখুন সৃষ্টিকর্তা,স্মৃতিতে বাবুল মিয়া

প্রকাশিত : August 21, 2019, 19:20

ওপারে ভালো রাখুন সৃষ্টিকর্তা,স্মৃতিতে বাবুল মিয়া

খালেদ আহমদ :: বড় অসময়ে পরপারে পাড়ি দিলেন জালালপুরবাসীর প্রিয়জন  বাবুল মিয়া। মহান রবের ডাকে সাড়া দিয়ে পবিত্র ভুমি মক্কায় আজ ২১ আগষ্ট ২০১৯ বাংলাদেশ সময় দুপুর ১ টায় পৃথিবীর মায়া ছেড়ে সারা জীবনের জন্য আমাদের কাছ থেকে বিদায় নিলেন তিনি।

রাজনীতির ঊর্ধ্বে ও একজন মানবতাবাদী মানুষ ছিলেন বাবুল মিয়া। পবিত্র হজ পালনরত অবস্থায় কিছুদিন আগে তাঁর অসুস্থতার সংবাদ পেয়ে বারবার মহান আল্লাহর দরবারে উনার সুস্থতা কামনা করেছি। দুদিন আগে তাকে নিয়ে ফেইসবুকে একটি স্ট্যাটাস দেই। তখনো ভাবিনি এমন দুঃসংবাদ শুনতে হবে। বাবুল ভাইর অত্যধিক স্নেহের ছোট ভাই শেখ আব্দুল কাদিরের দোকানে বসে গত রোববার শ্রদ্ধেয় পংকি চাচ আর গেদা মেম্বার আমাকে অনুরোধ করেছিলেন উনার সুস্থতা চেয়ে পরিবারের পক্ষে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করতে।

করবো করবো বলে আর করা হয়নি। জানি আপনাকে নিয়ে আর সংবাদ লিখতে হবেনা বাবুল ভাই। অপরাধী এই আমাকে আপনি ক্ষমা করবেন কি না জানিনা।……… আপনার ভালবাসার কাছে আজীবন ঋণী করে রেখে গেলেন। আপনাকে নিয়ে অনেক অনেক স্মৃতি। সময়ে সুযোগে লিখে যাব ইন্সায়াল্লহ। জালালপুর কলেজ, জালালপুর মাদ্রাসা সহ এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের জন্য আপনার শ্রম বৃথা যাবেনা ভাই। এর উত্তম যাযা আল্লাহপাক আপনাকে দেবেনই। আপনার অবুঝ সন্তানদের জন্য ও চিন্তা করবেননা। তাদের জন্য মহান রবের করুণা থাকবেই। সেইসাথে জালালপুরের মানুষ তাদের পাশে থাকবেন ইনশাআল্লাহ। আপনি বাংলাদেশ আওয়ামিলীগ এর জালালপুর ইউনিয়ন শাখার সভাপতির দায়িত্ব পালন করলেও সকল দলের মানুষের সাথে ছিল সু সম্পর্ক। জালালপুরে রাজনৈতিক সম্পৃতি অত্যান্ত চমৎকার।

সেটা আপনাদের মত মানুষদের জন্যই হয়েছে।……. শুনেছি আপনার লাশ পবিত্র ভুমি মক্কায় দাফন করা হবে। যদি সেটা হয়ে থাকে হয়তো আপনার মুখটিও দেখার সৌভাগ্য হবেনা। সবশেষে বলতে চাই অপারে ভাল থাকুন প্রিয় বাবুল ভাই। শান্তিতে ঘুমান অন্ধকার কবরে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 350 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।