Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

সিকৃবিতে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত : August 21, 2019, 00:44

সিকৃবিতে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে “হৃদয়ে বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসের তাৎপর্য শীর্ষক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

জাতীয় দিবস উদযাপন কমিটির ব্যবস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো. সায়েম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. জীতেন্দ্রনাথ অধিকারীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আবুল কাশেম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রক্টর ড. মোঃ সোহেল মিঞা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিকৃবি শাখার সভাপতি প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ সিকৃবি শাখার সভাপতি প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, প্যারাসাইটোলজি বিভাগের প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মতিয়ার বলেন, ‌‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে আমাদের মেধা ও মননে স্বনির্ভর হতে হবে।’
আলোচনাসভার শুরুতে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 563 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।