Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

জন্মাষ্টমীতে আইনশৃঙ্খলা রক্ষায় নগর পুলিশের মতবিনিময়

প্রকাশিত : August 21, 2019, 00:40

জন্মাষ্টমীতে আইনশৃঙ্খলা রক্ষায় নগর পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ

শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপনের লক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা সক্রান্তে নগর পুলিশের (এসএমপি) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সিলেটের নাইওরপুলস্থ এসএমপি সদর দপ্তরের কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ।

উক্ত সভায় সিলেট জেলা এবং বিভাগীয় পর্যায়ের বিভিন্ন অফিসের প্রধানগণ ও হিন্দু ধর্মের নেতৃবৃন্দসহ সিলেট মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ধর্মীয় উৎসবটি যাতে যথাযথ ও সুন্দরভাবে পালন করা হয় সে জন্য সিলেট মহানগর পুলিশের পক্ষ আইন শৃঙ্খলা সংক্রান্তে সবধরনের সহযোগিতা করার আশ্বাস দেয়া হয়।সভায় যথাযথ ও সুন্দর পরিবেশে ধর্মীয় উৎসবটি উদযাপনের জন্য এসএমপির পক্ষ থেকে সকলের একান্ত সহযোগিতা কামনা করা হয়। এছাড়া জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রাটি যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সে জন্য এসএমপি’র ট্রাফিক বিভাগ কাজ করে যাবে বলেও জানানো হয়।

এসময় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা, উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসাসহ সকল অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ও পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন র‌্যাব-৯ সহ সকল থানার সহকারী পুলিশ কমিশনার, ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।
আরও উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য, মনিপুরী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মন্টুরাজ সিংহ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার রজত কান্তি গুপ্ত, ইসকন সিলেটের পরিচালক দেবর্ষি শ্রীবাস দাস, রামকৃষ্ণ মিশন সিলেটের সম্পাদক স্বামী চন্দনাথানন্দ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেটের সভাপতি বিরাজ মাধব চক্রবর্তী মানস।

এছাড়াও সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু মাল রায়, সিলেট সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিনিধি ডা. সুপারত ভট্টাচার্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের উপ পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 455 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।