Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নিলের ঈদ উদযাপন

প্রকাশিত : August 21, 2019, 00:15

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নিলের ঈদ উদযাপন

ভয়েস অব সিলেটঃ

ঈদের আনন্দ তো শিশুদের জন্যই। কিন্তু আমাদের চারপাশে এমন অনেক সুবিধাবঞ্চিত শিশু আছে যাদের ঈদ কাটে জরাজীর্ণ পুরাতন পোশাকে। এসব পথশিশুদের নিয়ে এবারের ঈদ উদযাপন করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “স্বপ্নিল”

আজ (২০ আগস্ট) মঙ্গলবার বিকাল ০৩ ঘটিকার সময় সিলেটের সামাজিক সংগঠন”স্বপ্নিল”এর উক্ত ঈদ উদযাপন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে

সিলেটের এই স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নিল”এবারের ঈদ উদযাপন করেছে ভিন্নভাবে। তারা তাদের ঈদ উদযাপন করেছে সিলেট রেলওয়ে স্টেশন সংলগ্ন দাঁড়কাক ফাউন্ডেশন পরিচালিত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ‘আমাদের ইস্কুল’ এ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “স্বপ্নিল”এর ফাউন্ডার প্রেসিডেন্ট গোলাম আফজাল নাদির, কার্যকরী সদস্য ফাহমিদা সুমি, তাজুল ইসলাম রাসেল, পার্থ দাস ইমন, সদস্যদের মধ্যে ফারহানা আক্তার রুপা, ফারজানা, আকাশ সহ অন্যান্যরা।

আরো উপস্থিত ছিলেন দাঁড়কাক ফাউন্ডেশন এর সভাপতি নিলয়, সাংগঠনিক সম্পাদক জয় অধিকারী সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিল।

উক্ত অনুষ্ঠানে “স্বপ্নিল” সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ, ফ্রি রক্তের গ্রুপনির্ণয় ,কুইজ প্রতিযোগীতা সহ নানা কার্যক্রম ও আনন্দের সাথে সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে

সুবিধা বঞ্চিত দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে পেরে স্বপ্নিল এর সদস্যরা যথেষ্ট আনন্দিত, পাশাপাশি তারা সমাজের বিত্তবানদের সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোর আহবান জানায়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 764 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।