Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

দিনাজপুরে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রকাশিত : August 20, 2019, 16:51

দিনাজপুরে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিউজ ডেক্সঃ

ডিজিটাল নিরাপত্তা আইন মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশসহ আইন-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর অভিযোগে ‘দৈনিক ভোরের পাতা’ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও অনলাইন ডেস্ক ইনচার্জের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন বাদী হয়ে সোমবার গভীর রাতে কোতোয়ালি থানায় মামলাটি করেন।

মামলায় দৈনিক ভোরের পাতা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান এবং রিপোর্টার ও ডেস্ক ইনচার্জ উৎপল দাসকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি স্বীকার করে দিনাজপুর কোতোয়লি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, আজই মামলাটি আদালতে উপস্থাপন করা হবে।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত ১৯ আগস্ট ‘দৈনিক ভোরের পাতা’ পত্রিকায় দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজবকে নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, আপত্তিকর ও অপমানজনক। এই ধরনের কোনও ঘটনা ঘটেনি। এ মিথ্যা সংবাদ প্রকাশের পর জনগণের মাঝে ঘৃণা ও বিদ্বেষসহ অস্থিরতা সৃষ্টি হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। এই সংবাদ প্রকাশিত হওয়ায় বর্তমান সরকারসহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ও ব্যক্তিগতভাবে ইমাম আবু জাফর রজবের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। সংবাদে পাজারো গাড়ি, ফেনসিডিল ও ইমাম আবু জাফর রজবের ছবি প্রকাশ করা হয়েছে। কিন্তু তার কোনও পাজারো গাড়ি নাই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 399 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।