Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

নগরীতে র‍্যাবের অভিযান;৭ জুয়ারি গ্রেপ্তার

প্রকাশিত : August 20, 2019, 16:36

নগরীতে র‍্যাবের অভিযান;৭ জুয়ারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট নগরী থেকে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। সোমবার (১৯ আগস্ট) নগরীর চালিবন্দর রোডস্থ হাবিবুর রহমানের রড, সিমেন্ট গোডাউনের বিপরীতে ইব্রাহীমের চা দোকানের পূর্ব পার্শ্বে ত্রিপল বেস্টিত ছাপড়া ঘরের ভিতরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, বি-বাড়ীয়ার নাসিনগর উপজেলার বুড়িশ^র গ্রামের মো. সাহাদ আলীর ছেলে মো. আক্তার মিয়া (৩৫) বর্তমানে নগরীর সাদাটিকর, সুহন মিয়ার কলোনীতে বসবাস করছে, দক্ষিণ সুরমার খোজার খলা এলাকার মো. হামিদ মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (৩২), সুনামগঞ্জের শাল্লা থানার চিড়াইল গ্রামের সুলতান মিয়ার ছেলে জানু মিয়া (৩০) বর্তমানে নগরীর উপশহর জংলা বাড়ি, সাদা পাড়ায় বসবাস করছে, কানাইঘাট থানার গোয়ালজোর গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে মো. শামীম (৩৩) বর্তমানে নগরীর সৈদানীবাগ, আফজাল মিয়ার বাড়িতে বসবাস করছে।নগরীর মেন্দিবাগ এলাকার মৃত তোজাম্মেল হোসেনের ছেলে নাসিরুদ্দিন (৪০), হবিগঞ্জ সদর থানার লোহাগাও গ্রামের ফরিদ মিয়ার ছেলে মো. জয়নাল (২৬), বর্তমানে নগরীর ভার্তখোলায় বসবাস করছে এবং সুনামগঞ্জের দিরাই থানার ভাটিপাড়া গংকা গ্রামের আরজু মিয়ার ছেলে মো. এখলাছ (২৫) বর্তমানে নগরীর বালুচর ৭নং ওয়ার্ড আব্দুল গনি মিয়ার কলোনীতে বসবাস করছে।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯, সিলেটের মিডিয়া অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী পুলিশ সুপার ওবাইন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 389 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।