Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ খুন

প্রকাশিত : August 19, 2019, 19:47

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ খুন

 

সুনামগঞ্জের দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামছুল ইসলাম ( ৬৫) নামে এক বৃদ্ধকে খুন করা হয়েছেন।বৃদ্ধ সামছুল দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নারায়নকুড়ী গ্রামের মৃত আফতর উল্লার ছেলে। নিহত সামছুলের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

বিশেষ সূত্রে জানা গেছে, নিহতের মেয়ে শিরিনা আক্তারের সাথে ভাতের প্লেট নিয়ে পাশের ঘরের সুমী বেগমের সঙ্গে বিতর্ক হয়। এ সময় সুমীর ভাই কাওসার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোনের পক্ষ হয়ে শিরিনা আক্তারকে এলোপাতাড়ি মারধর শুরু করে।

এসময় শিরিনা আক্তারের পিতা বৃদ্ধ সামছুল ইসলাম এগিয়ে আসলে কাউসার তাকে প্রখর আগাত করে মাটিতে ফেলে দেয়। ঘটনাস্থলেই বৃদ্ধ সামছুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খবর পেয়ে দিরাই থানার ওসি কে এম নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জের সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, ভাতের প্লেট নিয়ে দুই মহিলার ঝগড়াকে কেন্দ্র করে ঘনাটি ঘটে।তিনি বলেন সত্যতা যাচাই করে শত্রু যতই শক্তিশালী হোকনা কেন তাকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 454 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।