Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

মাধবপুর উপজেলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দুর্ধর্ষ পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত : August 18, 2019, 17:02

মাধবপুর উপজেলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দুর্ধর্ষ পলাতক আসামী গ্রেফতার

 

মাধবপুর উপজেলার দুর্ধর্ষ ডাকাত টিপু হত্যার মূল হোতা মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী এরশাদ আলী (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে এ আজমিরুজ্জামানের নেতৃত্বে এস.আই কামাল হোসেনসহ একদল পুলিশ সোমবার রাতে সিলেট শহরের আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদ ডাকাতকে গ্রেফতার করে।

এরশাদ উপজেলার আদাঐর ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের মৃত নাযেব আলীর ছেলে।

তার বিরুদ্ধে মাধবপুরসহ বিভিন্ন থানায় অর্ধশতাধিক ডাকাতি, চুরি, দষ্যতাসহ খুনের মামলা রয়েছে। ২০১১ সালে উপজেলা মনতলা মেরাশানী গ্রামের সিনিয়র সহকারী সচিব আশরাফুল রহমান নোমান ও সিনিয়র সহকারী সচিব ইমরুল মহসীন এর বাড়ীতে ডাকাতি করতে গিয়ে তাদের ভাই টিপু সুলাতান বাধা দিলে দূর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় টিপুর স্ত্রী মামলা করলে হবিগঞ্জ বিচারিক আদালত এরশাদকে মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন। এরপর থেকেই এরশাদ আত্মগোপনে চলে যায়।

অপর দিকে ধর্মঘর ই্উনিয়নের নিজনগর গ্রাম থেকে আব্দুল মমিন মাষ্টারের ছেলে সানাউল হক নিরুকে গত রাতে মাধবপুর থানা পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে ডাকাতির ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে।

রবিবার দুপুরে ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর এলাকা থেকে মৃত ইদ্রিছ মিয়ার ছেলে জসিম মিয়া(২৮)কে আটক করেন। তার বিরুদ্ধে ডাকাতিসহ ৭টি মামলা রয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে.এ. আজমিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 424 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।