Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

বালাগঞ্জ ডেইযুসের কমিটি গঠন।

প্রকাশিত : August 18, 2019, 07:18

বালাগঞ্জ ডেইযুসের কমিটি গঠন।

 

বালাগঞ্জ প্রতিনিধিঃ অবিভক্ত বালাগঞ্জের বৃহত্তম অরাজনৈতিক সামাজিক সংগঠন ডেকাপুর ইসলামি যুব সংঘ (রেজি. নং ৯৬/৮৭)’র ২০১৯-২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার সকাল ১১টায় সংঘের কার্যালয়ে এ উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংঘের প্রধান উপদেষ্টা ড. মুফতি সৈয়দ শহীদ আহমদ বোগদাদীর সভাপতিত্বে ও মির্জা আবুল কালাম সঞ্চালনায় সর্বসম্মতিক্রমে শেখ আব্দুল মুকিতকে পুনরায় সভাপতি ও মির্জা আব্দুল বাছিতকে সাধারণ সম্পাদক এবং শেখ জুয়েল রানাকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আগামী দুই বছর নতুন কার্যকরী কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মির্জা আব্দুস ছাত্তার রঞ্জু, সহ সাধারণ সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন, কোষাধ্যক্ষ মির্জা রাসেল, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো: আবুল হোসেন, প্রচার সম্পাদক শেখ নুনু মিয়া, সমাজ সেবা সম্পাদক মির্জা ছিনু মিয়া, পাঠাগার সম্পাদক মাওলানা রত্তশন আহমদ বেগ, অফিস সম্পাদক মির্জা সিরাজুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 742 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।