Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

যুবলীগ নেতা জাহাঙ্গীরের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল, মেজরটিলায় সড়ক অবরোধ

প্রকাশিত : August 16, 2019, 17:01

যুবলীগ নেতা জাহাঙ্গীরের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল, মেজরটিলায় সড়ক অবরোধ

 

নিউজ ডেস্ক ঃসিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা যুবলীগের জনপ্রিয় যুবনেতা জাহাঙ্গীর আলমের নিঃশর্ত মুক্তি এবং তার নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার রাত ০৮টার সময় স্থানীয় মেজরটিলা ইসলামপুর বাজারে খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এবং এলাকাবাসীর উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল শেষে বিক্ষুব্ধ নেতাকর্মী এবং এলাকার হাজার হাজার মানুষ স্থানীয় মেজরটিলা বাজারে দীর্ঘ প্রায় ১ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

এসময় পুরো এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়,বিক্ষুব্ধ মানুষ এবং নেতাকর্মীকে শান্ত করতে শাহপরান থানা পুলিশ তাদের প্রতিনিধি প্রেরণের মাধ্যমে দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে নেতাকর্মীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।
উক্ত বিক্ষোভ মিছিল এবং অবরোধ পরবর্তী সমাবেশে মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটুর সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মলন আহমেদ,সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুর রহমান চৌধুরী, জেলা যুবলীগের সাবেক অর্থ সম্পাদক অপু তালুকদার,জেলা স্বেচ্ছাসেবকলীগের আন্তর্জাতিক সম্পাদক সাহেদুর রহমান সাহেদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন,সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্লাহ বদরুল,মহানগর স্বেচ্ছাসেবকলীগের নাট্য সম্পাদক ফাহাদ আহমেদ রুমেল,সদস্য আমির আলি,জেলা যুবলীগ নেতা মালেক আহমেদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সাধারণ সম্পাদক জবরুল হাসান,জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মিটু তালুকদার,জার্জিয়া আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র শাখার যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল তালুকদার, জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হুসেন,সাবেক স্কুল ছাত্র সম্পাদক হুসেন আহমেদ,সাবেক সদস্য নাজমুল ইসলাম,জাহেদ আহমেদ,খাদিমপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল আহমেদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
উক্ত প্রতিবাদ মিছিল এবং বিক্ষোভ সমাবেশ থেকে নেতাকর্মীরা আগামী ২৪ ঘণ্টার ভিতরে জাহাঙ্গীর আলমের নিঃশর্ত মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি জানান।
অন্যথায় শুধু খাদিমপাড়া ইউনিয়ন নয় সিলেট জেলার সমগ্র আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ নেতাকর্মীদের সমন্বয়ে বৃহত্তর গণ আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারি দেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1041 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।