Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

শাহী ঈদগাহ থেকে বস্তার ভিতর ১৪ বছরের শিশুর লাশ উদ্ধার, আটক ২

প্রকাশিত : August 16, 2019, 16:00

শাহী ঈদগাহ থেকে বস্তার ভিতর ১৪ বছরের শিশুর লাশ উদ্ধার, আটক ২

 

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে বস্তা বন্দি এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু নাঈম আহমদ (১৪) শাহ ঈদগাহ হাজারীবাগ এলাকার আব্বাস আহমদের ছেলে।

এ ঘটনার সাথে জরিত দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা সিলেট শাহ ঈদগাহের হাজারীবাগের আব্দুর মুমিনের ছেলে আব্দুর রুকন (২১), আব্দুর করিম পিয়ারের ছেলে পারভেজ (২০)।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এয়ারপোর্ট থানার ওসি শাহদাৎ হোসেন ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিব উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে সিলেটের শাহ ঈদগাহের দলদলি চা বাগানের চানমারী টিলার উপর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদৎ হোসেন বলেন, ‘নাইম আহমদ গতকাল (বৃহস্পতিবার) বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। আজ (শুক্রবার) সন্ধ্যায় স্থানীয়রা দলদলি চা-বাগানের ভেতরে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।’

তিনি আরো জানান, আটককৃত আব্দুর রুকন ও পারভেজ ব্যাটারি চালিত অটোরিক্শা চুরি করে নিয়ে যাওয়ার সময় অটোরিক্শা চালক নাঈম আহমদ দেখে পেলে। এসময় তারা নাঈম আহমদকে গামছা দিয়ে গলায় পেঁছিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে আটককৃতরা স্বীকার করে।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাঁড়ির এআই মো. রাকিব উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনার সাথে জরিত দু’জনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 839 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।