Voice of SYLHET | logo

১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা অক্টোবর, ২০২২ ইং

এমপিকে দুষলেন ভিপি নুর; এমপির কথা, নুরের সমস্যা মানসিক

প্রকাশিত : August 16, 2019, 05:45

এমপিকে দুষলেন ভিপি নুর; এমপির কথা, নুরের সমস্যা মানসিক

নিউজ ডেস্ক: নুরুল হক   নুরের দাবি, ‘গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য শাহজাদা সাজু আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সুপরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার ভাগ্নে হওয়ায় তিনি ক্ষমতার প্রভাব দেখাচ্ছেন। তারই নির্দেশে তার পালিত ক্যাডার উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ ও আওয়ামী লীগ নেতা মাইনুল হাসান রনোর নেতৃত্বে আমার ও আমার সাথে থাকা সঙ্গীদের উপর অতর্কিত হামলা চালানো হয়।’

হামলার ঘটনায় নুরসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখান থেকে তারা গ্রামের বাড়ি চলে যায়।

এদিকে, নুরের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের বক্তব্য নিতে গেলে তিনি দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধির সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।
নুরের অভিযোগের প্রসঙ্গে জানতে চাইলে সিইসির ভাগ্নে স্থানীয় সাংসদ এসএম শাহাজাদা সাজু জানান, তার মানসিক সমস্যা রয়েছে। না হলে হামলার ঘটনায় গতকাল বলছে একজনের কথা, আজ বলছে আমার কথা। কী কারণে, কী হয়েছে তা আমার জানা ছিল না। গলাচিপা থানার ওসি সাহেবের মাধ্যমে আমি প্রথমে জানতে পেরেছি। আমি ওসি সাহেবকে নির্দেশ দিয়েছি সে (নুর) যদি আহত হয়ে থাকে তবে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যেতে। এমনকি হাসপাতালের চিকিৎসককেও চিকিৎসা দেয়ার কথা বলিছি। এবং এজন্য নুর আজ দুপুরে আমার মোবাইল ফোনে এসএমএস পাঠিয়েছে ‘ধন্যবাদ’ লিখে। আমিও আবার ফিরতি এসএমএস পাঠিয়েছি।

তিনি বলেন, হামলার এ ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই।
সাংবাদিকদের সাথে উপজেলায় চেয়ারম্যানের ঔদ্ধত্যপূর্ণ আচরণ প্রসঙ্গে তিনি বলেন, এজন্য আমি খুবই দুঃখিত। এ কাজটা তিনি ঠিক করেননি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 695 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।