Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

গণসঙ্গীত শিল্পী মিছবাহ’র দাফন সম্পন্ন

প্রকাশিত : July 04, 2022, 00:09

গণসঙ্গীত শিল্পী মিছবাহ’র দাফন সম্পন্ন

নিউজ ডেস্কঃ  ইসলামী সাহিত্য সাংস্কৃতিক অঙ্গনের পরিচিতি মূখ, জনপ্রিয় ইসলামী গান ও গণসঙ্গীত শিল্পী মিছবাহ উদ্দিন আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি শনিবার দিবাগত রাত সোয়া ২টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকালে করেন। তিনি দীর্ঘদিন থেকে জঠিল রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ হয়েছিল। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।

রোববার সকাল ১১টায় নগরীর শাহী ঈদগাহ ময়দানে জানাযা শেষে নগরীর হযরত মানিক পীর (র.) কবরস্তানে তাঁকে দাফন করা হয়। জানাযার নামাজে সিলেটের রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক অঙ্গনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

মিছবাহ নববই দশকে আল হেরা শিল্পী গোষ্ঠীর একজন সংগঠক হিসেবে সাংস্কৃতিক অঙ্গনে পদার্পণ করেন। তিনি দেশে বিদেশে দরাজ কন্ঠে সঙ্গীত গেয়ে সবাইকে বিমোহিত করতেন। তিনি ছিলেন আমৃত্যু ইসলামী আন্দোলনের একজন নিষ্ঠাবান কর্মী। গানের মাধ্যমে ইসলামের কালজয়ী আদর্শের জয়গান করতেন। একজন স্বাধীনচেতা, দৃঢ়চেতা ও অদম্য মনোবলের মানুষ ছিলেন মিছবাহ উদ্দিন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 124 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।