Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

সাংবাদিকদের সহযোগিতা পেলেই কাজ করা সহজ হবে নির্বাহী অফিসার (ইউএনও) দোয়ারাবাজার

প্রকাশিত : June 03, 2022, 12:50

সাংবাদিকদের সহযোগিতা পেলেই কাজ করা সহজ হবে নির্বাহী অফিসার (ইউএনও) দোয়ারাবাজার

ইসমাইল হোসাইন,(দোয়ারাবাজার সুনামগঞ্জ):

দোয়ারাবাজার উপজেলা নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা প্রিয়াঙ্কা দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের সৌজন্য সাক্ষাতে বলেন,সাংবাদিকদের সহযোগিতা পেলেই কাজ করা সহজ হবে।
২জুন(বৃহস্পতিবার)দুপুর ১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নবাগত (ইউএনও) ফারজানা প্রিয়াঙ্কা,র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন,দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফয়সাল আহমদ।

নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াঙ্কা সাংবাদিকদের সাথে উপজেলার উন্নয়ন অগ্রগতির পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।দলমত নির্বিশেষে উপজেলার উন্নয়নে কাজ করতে বিশেষ করে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চান তিনি।এসময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না।

এছাড়াও ছিলেন, সাংবাদিক, এম এ করিম লিলু, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া,দপ্তর সম্পাদক শাহ মাশুক নাঈম,অর্থ সম্পাদক দেলোয়ার হোসাইন,ক্রিড়া সম্পাদক ইসমাইল হোসাইন,সাংবাদিক সিরাজ মিয়া প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎকালে তিনি বলেন, আমি প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিকরা জাতির বিবেক।আমরা যদি সহবস্থানে গঠনমূলক কাজ করি তাহলেই উপজেলাকে সমৃদ্ধ করা সম্ভব। এছাড়াও তিনি দোয়ারাবাজার উপজেলার উন্নয়ন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি সর্বোপরি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা পেলেই উন্নয়নের দ্বারা অব্যাহত থাকবে বলে তিনি বলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।