Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর ত্রাণসামগ্রী বিতরণ সম্পন্ন

প্রকাশিত : May 26, 2022, 11:29

রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর ত্রাণসামগ্রী বিতরণ সম্পন্ন

নিউজ ডেস্কঃ সিলেট কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের সামাজিক সংগঠন ‘রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এর পক্ষ থেকে রাজাগঞ্জ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসচ্ছল ১৫০টি পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

আজ ২৫ মে বুধবার স্থানীয় সময় সকাল ১০ ঘটিকার সময় রাজাগঞ্জ ইউনিয়নের নয়াগ্রাম-খালরকর গ্রাম থেকে রাজাগঞ্জ ইউনিয়নের লাইভস্টক সার্ভিস প্রোভাইডার ও অত্র এসোসিয়েশনের উপদেষ্টা মো. আব্দুল মুহিত মিঞা চৌধুরী সাহেবের পরিচালনায় ত্রাণসামগ্রী বিতরণী কার্যক্রম শুরু হয়ে পর্যায়ক্রমে ইউনিয়নের বড় ফালজুর গ্রামে সমাপ্ত হয়।

বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণে অংশগ্রহণ এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল ও অত্র এসোসিয়েশনের উপদেষ্টা মাওলানা শরীফ আহমদ সাহেব, বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী মোহাম্মদ শাহীন আহমদ সাহেব,খালপার দারুসসুন্নাহ সুলতানিয়া শিব্বিরিয়া দাখিল মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট এবং অত্র এসোসিয়েশনের উপদেষ্টা সুলতান মোঃ সাদিকুর রহমান, ত্রাণসামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) অত্র এসোসিয়েশনের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল আহমদ তালুকদার, জনাব তোফায়েল আহমদ, এসোসিয়েশনের সহ-সভাপতি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সুলতান আহমদ, অর্থ সম্পাদক মখলিছুর রাহমান, দপ্তর সম্পাদক সাঈদুর রহমান, কার্যকরী সদস্য আনোয়ারুল আম্বিয়া চৌধুরী, সিনিয়র সদস্য দক্ষিণ আফ্রিকা প্রবাসী, মো. শরফ উদ্দিন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ইতালি প্রবাসী, মো. আবু জহর, সহ-ক্রীড়া সম্পাদক মাখছুরুল হাসান (শিমুল), কার্যকরী সদস্য আতিক আহমদ, সিনিয়র সদস্য কাতার প্রবাসী, হা. মো. আব্দুল্লাহ খান, কার্যকরী সদস্য বদরুল ইসলাম কার্যকরী সদস্য সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. ইয়াহিয়া তালুকদার, কার্যকরী সদস্য জাহেদ আহমদ ‘জয়’, সহযোগী সদস্য আবু সাঈদ খুদরী, সহযোগী সদস্য মনসুর আহমদ, সহযোগী সদস্য নাজমুল হুসাইন, সহযোগী সদস্য কুয়েত প্রবাসী নজরুল ইসলাম, সহযোগী সদস্য সালমান আহমদ, সহযোগী সদস্য রুহুল আমিন, সহযোগী সদস্য সুলেমান আহমদ, সদস্য এম আর জীবান তালুকদার, সহযোগী সদস্য এম এ ছাবির খান, সহযোগী সদস্য আব্দুল্লাহ আল-মামুন, সহযোগী সদস্য কিবরিয়া আহমদ, সহযোগী সদস্য সামসুদ্দিন সাহেব, সহযোগী ইমন আহমদ চৌধুরী, সহযোগী সদস্য রেদোয়ান হোসাইন নাদিম, সহযোগী সদস্য জিল্লুর রহমান সহযোগী সদস্য পাভেল আহমদ প্রমুখ।

দেশে অবস্থানরত রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সিনিয়র সদস্য দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. শরফ উদ্দিন জানান, শিক্ষা-সামাজিক সহযোগিতার লক্ষ্য-উদ্দেশ্যে ২০১৮ ইংরেজী সনে রাজাগঞ্জ ইউনিয়নের দেশে-বিদেশে অবস্থানরত তরুণ-যুবকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত হয় এই সামাজিক সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে রাজাগঞ্জ ইউনিয়নে বিভিন্ন সামাজিক সহায়তামূলক কর্মকাণ্ডের আয়োজন করে আসতেছে। এরই ধারাবাহিকতায় বন্যার এই কঠিন সময়ে এসোসিয়েশনের দেশে-বিদেশে অবস্থানরত সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় এই ত্রাণসামগ্রী বিতরণের আয়োজন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 18 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।