Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটি’র “ইদ সামগ্রী উপহার প্রদান অনুষ্টান সম্পন্ন

প্রকাশিত : May 02, 2022, 12:37

আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটি’র “ইদ সামগ্রী উপহার প্রদান অনুষ্টান সম্পন্ন

ইসমাইল হোসাইনঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটি’র উদ্যোগে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আর্ত মানবতার সেবার মহান লক্ষ্যকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির নানামুখী সমাজ কল্যাণ মুলক কার্যক্রমের অংশ হিসেবে ইদ সামগ্রী উপহার প্রদান অনুষ্টান সম্পন্ন হয়েছে।

প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বৃহত্তর গোবিন্দগঞ্জের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।

বুধবার (১এপ্রিল)চাকলপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- পোলার চাল, সেমাই, চিনি, আলু,, দুধ সহ অন্যান্য ঈদ সামগ্রী।

ঈদের দুই দিন আগে এসব উপহার সামগ্রী পেয়ে বৃহত্তর গোবিন্দগঞ্জের সুবিধা বঞ্চিত, দুস্থ, অসহায় এবং ছিন্নমূল পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত।
প্রায় শতাধিক পরিবারের মধ্যে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনটির সহ সেক্রেটারি রুহুল আমিনের পরিচালনায়, সভাপতি মোঃ উমেদ আলীর সভাপতিত্বে প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি মুহাম্মদ আমিন উদ্দিন, বিশেষ অতিথি ৭ নং ওয়ার্ডের মেম্বার জনাব শামছুল হক,জনাব মাওঃ মেরাজুদ্দিন,জনাব মোক্তার হোসেন, জনাব মাসুম বিল্লাহ,জনাব রশিদ আহমদ,ছালিক আহমদ,অর্থ সম্পাদক আমির হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি মুহাম্মদ আমিন উদ্দিন বলেন, সুবিধাবঞ্চিত,অসহায় দুস্থ মানুষের পাশে দাড়াঁনো সকল বিত্তশালীদের নৈতিক দায়িত্ব।তিনি আরও বলেন, আমাদের সকলের সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়ানোর প্রয়োজন।সভাপতির বক্তব্যে মোঃ উমেদ আলী দেশ-প্রবাসের সকল ডোনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকল সদস্যদের প্রোগ্রাম বাস্তবায়নে সহযোগিতা করার জন্য আন্তরিকত মোবারকবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।