Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

সিলেট ছাড়ছেন মানুষ : বাস ও রেল স্টেশনে ঘরমুখো মানুষের ভিড়

প্রকাশিত : April 29, 2022, 23:43

সিলেট ছাড়ছেন মানুষ : বাস ও রেল স্টেশনে ঘরমুখো মানুষের ভিড়

নিউজ ডেস্কঃ তীব্র গরম ও যানজট উপেক্ষা করে ঈদ উদযাপনে ভিড় বেড়েছে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল ও রেল স্টেশনে। গরম, যানজট ছাড়াও টিকিটের স্বল্পতা এবং কালোবাজারিদের দৌরাত্ম্য থাকলেও টানা ৬ দিনের ছুটি থাকায় বৃহস্পতিবার রাত থেকেই বিশেষ করে চাপ বেড়েছে ট্রেনে।

শুক্রবার সরেজমিন দেখা যায়, সকাল থেকেই নগরের বিভিন্ন পয়েন্টে যানজট। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজটের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে মানুষের উপস্থিতি। অধিকাংশ মানুষই হেঁটে ছুটছেন বাস টার্মিনালে। ঢাকা, বরিশাল, রাজশাহী, কিশোরগঞ্জ, চাঁদপুরসহ সব বিভিন্ন রুটের গাড়ীগুলোর কাউন্টারে মানুষের ভিড়। নির্বিঘেœ পৌঁছাতে ও সুবিধা পেতে সময়ের অনেক আগেই উপস্থিত হচ্ছেন অনেক যাত্রী।

এদিকে, সিলেট রেল স্টেশনে গিয়ে দেখা গেলো টিকিটের জন্য মানুষের উপস্থিতি। ট্রেন যাত্রীদের যাত্রীদের অভিযোগ কালোবাজারে অধিক দামে বিক্রি হচ্ছে ট্রেনের টিকিট। কেবিন।

সরকারি অফিস, আদালত ও বিভিন্ন প্রতিষ্ঠানে বৃহস্পতিবার ছিল শেষ কর্মদিবস। অফিস শেষে টানা ছয় দিনের ছুটি শুরু হয়েছে। এর মধ্যে গতকাল শুক্রবার ও আজ সাপ্তাহিক ছুটি। কাল রোববার মহান মে দিবস। এর সঙ্গে শুরু হচ্ছে ঈদের ছুটি। আগামী বুধবার পর্যন্ত এ ছুটি চলবে। যারা আগামী বৃহস্পতিবার ছুটি ম্যানেজ করতে পেরেছেন তারা ৯ দিনের ছুটিতে যাচ্ছেন। তাই দীর্ঘ ছুটির জন্য সিলেট ছাড়ছেন মানুষ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।