Voice of SYLHET | logo

১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৪শে মে, ২০২২ ইং

অনলাইনে ১৮ লাখ হিট, টিকিট পেয়েছেন মাত্র ১৩ হাজার যাত্রী

প্রকাশিত : April 26, 2022, 23:16

অনলাইনে ১৮ লাখ হিট, টিকিট পেয়েছেন মাত্র ১৩ হাজার যাত্রী

নিউজ ডেস্কঃ রেলপথে ঈদযাত্রার ৩০ এপ্রিলের টিকিট বিক্রি হচ্ছে আজ (মঙ্গলবার)। অনলাইন এবং অফলাইনে সকাল ৮টা থেকে বিক্রি হচ্ছে ট্রেনের টিকিট। বিক্রির শুরুতে মিনিটের মধ্যে ১৮ লাখ হিট পড়ে সহজের ওয়েবসাইটে। তবে ভাগ্যবান মাত্র ১৩ হাজার যাত্রী পেয়েছেন কাঙ্খিত ‘সোনার হরিণ’ (টিকিট)।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সার্বিক বিষয়ে মিডিয়া ব্রিফিংকালে এ তথ্য জানান কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার।

তিনি বলেন, টিকিট বিক্রি শুরুর পর থেকেই অনলাইনে ভোগান্তি ও টিকিট না পাওয়ার অভিযোগ। গতকাল ওরা (সহজ ডটকম) ব্রিফ করেছে। আজ আমি নিজে ওদের সঙ্গে কথা বলেছি। আজ ১৫-১৮ লাখ টিকিটপ্রতাশীরা এক সময়ে অনলাইনে প্রবেশ করেন।

অনলাইন কোটার টিকিট ৮টা বাজতে ১ মিনিটেই শেষ হয়ে যায়। এ সময় সাড়ে ১৩ হাজার বরাদ্দকরা টিকিট মুহূর্তের মধ্যে শেষ হয়। বাকি ১৭ লাখ ৮৭ হাজার টিকিটপ্রত্যাশীরা টিকিট পাননি।

বিদ্যুৎ বিভ্রাটের কারণে আজ দু’বার বন্ধ ছিল টিকিট বিক্রি। এতে বিক্ষুব্ধ হয়ে পড়ে গতরাত থেকে লাইনে দাঁড়ানো টিকিট প্রত্যাশীরা।

এ সম্পর্কে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, আজ দুইবার বিদ্যুৎ বিভ্রাট ঘটে। প্রথমবার যখন বিদ্যুৎ চলে যাবার পরই জেনারেটর চালু করা হয়। পরে আবার চলে যায় বিদ্যুৎ। পাঁচ মিনিট পর আবার চলে আসে বিদ্যুৎ।

  • ২৩ এপ্রিল থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। ৫০ শতাংশ টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনে আর বাকি ৫০ শতাংশ টিকিট কাউন্টারে।

টিকিট কিনতে একদিকে মানুষ যেমন অনলাইনে চেষ্টা করছেন, তেমনি আবার অনলাইনে না পেয়ে অধিকাংশই ভিড় করছেন কমলাপুর রেল স্টেশনসহ ঢাকার ৫টি স্টেশনে।

গতকাল সোমবার সকালে অনলাইনে নির্ধারিত টিকিটের সবগুলোই প্রথম ৫ থেকে ১০ মিনিটের মধ্যে বিক্রি শেষ হয়ে যায় বলে দাবি করে সহজ। ট্রেনের টিকিট অনলাইনে বিক্রির কার্যক্রম পরিচালনা করছে সহজ ডটকম।

অনলাইনে কেনার সুযোগ থাকলেও অনেকেই অভিযোগ করছেন প্রথম মিনিটে লগইন করেও টিকিট কাটতে পারেননি তারা। এছাড়া, তিনদিন টানা লাইনে দাঁড়িয়ে থেকেও কাঙ্খিত টিকিট পায়নি অনেকে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 10 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।