Voice of SYLHET | logo

১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৪শে মে, ২০২২ ইং

সিলেটে ঈদের প্রধান জামাত হবে শাহী ঈদগাহে

প্রকাশিত : April 26, 2022, 23:13

সিলেটে ঈদের প্রধান জামাত হবে শাহী ঈদগাহে

মঙ্গলবার দুপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফকে সঙ্গে নিয়ে ঈদগাহ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে ঈদুল ফিতরের দিন জামাতের সময় নির্ধারণ করার লক্ষ্যে মেয়র আরিফুল হক চৌধুরীর বাসভবনে ঈদগাহ কমিটির নেতাদের বৈঠক হয়। বৈঠক শেষে শাহী ঈদগাহের মোতাওয়াল্লি জহির বক্ত স্বাভাবিক নিয়মে জামাত আয়োজনের সিদ্ধান্তের কথা জানান। প্রতি বছর এই ঐতিহাসিক শাহী ঈদগাহে অনুষ্ঠিত হয় সিলেট বিভাগের সর্ববৃহৎ ঈদ জামাত। এখানে জামাতে হাজির হন মন্ত্রী, সংসদ সদস্য, মেয়র, জ্যেষ্ঠ রাজনীতিবিদ, পদস্থ কর্মকর্তাসহ লাখও মানুষ।মেয়র আরিফুল হক চৌধুরী জানান, সিলেটের শাহী ঈদগাহ ময়দান প্রস্তুত করা হচ্ছে। পরিচ্ছন্নতার কাজ শুরু হয়েছে।

ঈদের আগে প্রতিবারের ন্যায় এবারও সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠ পরিদর্শন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, মহানগর পুলিশের উপ কমিশনার ফয়সল মাহমুদ, সিসিকের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 10 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।