Voice of SYLHET | logo

২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

শাবির শিক্ষক সমিতির নির্বাচন ৩১ মার্চ

প্রকাশিত : March 22, 2022, 19:12

শাবির শিক্ষক সমিতির নির্বাচন ৩১ মার্চ

শাবি প্রতিনিধিঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনার ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার। নির্বাচনের তফসিল অনুযায়ী, আজ মঙ্গলবার মনোনয়নপত্র জমার শেষদিন ও বাছাই। ২৩ মার্চ প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ। পরদিন ২৪ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার শেষে ওইদিনই চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এছাড়া ৩১ মার্চ কেন্দ্রীয় মিলনায়তনে ভোটগ্রহণ ও গণনা শেষে ওইদিনই ফল প্রকাশ করা হবে।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. মুহসিন আজিজ খান, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আব্দুল হান্নান, গণিত বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রশিদ, আইপিই বিভাগের অধ্যাপক ড. আহমেদ সায়েম ও গণিত বিভাগের অধ্যাপক ড. রেজোয়ান আহমেদ।

নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার বলেন, নির্বাচন সু্ষ্ঠুভাবে সম্পন্ন করতে আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে। আশা করি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 188 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।