Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

সড়ক দুর্ঘটনায় পবিপ্রবি শিক্ষার্থী সহ নিহত-২

প্রকাশিত : August 14, 2019, 14:35

সড়ক দুর্ঘটনায় পবিপ্রবি শিক্ষার্থী সহ নিহত-২

 

নিউজ ডেস্ক: নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে পবিপ্রবির শিক্ষার্থীসহ ২ জন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। গত মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শিবপুর-মনোহরদী আঞ্চলিক সড়কের পঁচারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গার্লস হাই স্কুলের সহকারী শিক্ষক গাজী হারুন অর রশিদের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়ে লামিয়া আক্তার (১৮) ও শিববুরের বৈলাব গ্রামের তোতা মিয়ার ছেলে রুপন মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজিটি শিবপুরের নোয়াদিয়া এলাকা থেকে যাত্রী নিয়ে শিবপুর সদরে যাচ্ছিল। রাত সাড়ে ৮টার দিকে শিবপুর-মনোহরদী আঞ্চলিক সড়কের পঁচারবাড়ি এলাকায় ঢাকাগামী রয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই এর যাত্রী রুপন মিয়া নিহত হন। এ সময় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ মোট চারজন গুরুতর আহত হন। আহতদের তাৎক্ষণিকভাবে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে মারা যান পবিপ্রবির শিক্ষার্থী লামিয়া আক্তার। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত লামিয়া আক্তারের মা আসমা উল হুসনা। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

নিহত লামিয়া পবিপ্রবির মাৎসবিজ্ঞান অনুষদের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের আবাসিক ছাত্রী ছিলেন।তার মৃত্যু সংবাদ ক্যাম্পাসে পৌছালে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 610 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।