Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

সিলেট জেলা বিএনপির কাউন্সিল : সময় বাড়লো প্রার্থিতা প্রত্যাহারের

প্রকাশিত : March 21, 2022, 23:08

সিলেট জেলা বিএনপির কাউন্সিল : সময় বাড়লো প্রার্থিতা প্রত্যাহারের

নিউজ ডেস্কঃ সোমবার (২১ মার্চ) অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো সিলেট জেলা বিএনপির কাউন্সিল ও সম্মেলন। কিন্তু ভোটার তালিকা সময়মতো প্রকাশ করতে না পারায় একদিন আগে কাউন্সিল ও সম্মেলন স্থগিত করে দেয় কেন্দ্র।

চলতি মাসের ২৯, ৩০ ও ৩১ তারিখের যে কোনো দিন জেলা বিএনপির কাঙ্ক্ষিত এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার নতুন সিদ্ধান্ত হয়েছে। পাশাপাশি বাড়ানো হয়েছে প্রার্থিতা প্রত্যাহারের সময়।

সোমবার রাত সোয়া ১০ টার দিকে এক বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপি কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল গাফফার গণমাধ্যমকে জানান, কাউন্সিলে অংশ নিতে বিভিন্ন পদে যেসকল প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন তাদের মনোনয়ন প্রত্যাহারের সময় পুনঃনির্ধারণ করা হয়েছে। যদি কেউ মনোনয়ন প্রত্যাহার করতে চান তবে তাকে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যা ৫টার মধ্যে অ্যাডভোকেট আব্দুল গাফফার বরাবরে লিখিতভাবে আবেদন করতে হবে।নির্ধারিত সময়ের পর কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এর আগে রাত ৮টায় জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার জানান, এ মাসেরই (মার্চ) ২৯, ৩০ ও ৩১ তারিখের যে কোনো দিন জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সোমবার সন্ধ্যায় নগরীর দরগা গেইট এলাকার একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সিলেট জেলা বিএনপির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

দলের হাই কমান্ডের নির্দেশনা অনুযায়ী দু-একদিনের মধ্যে সম্মেলন ও কাউন্সিলের চূড়ান্ত তারিখ নির্ধারণ করা হবে বলে জানান কামরুল হুদা জায়গীরদার।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 59 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।