Voice of SYLHET | logo

২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ ইং

শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত সিকৃবি ক্যাম্পাস

প্রকাশিত : February 22, 2022, 14:04

শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত সিকৃবি ক্যাম্পাস

সিকৃবি প্রতিনিধিঃ করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের পরিস্থিতিতে ৩৩ দিন বন্ধ থাকার পর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ( সিকৃবি) সশরীর ক্লাস শুরু হয়েছে। আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল থেকে শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রাণ ফিরে পায় ক্যাম্পাস। এদিন পূর্বঘোষিত অনুযায়ী, সকাল থেকে সকল অনুষদের বিভিন্ন সেমিস্টারের ক্লাস শুরু হয়।সকল প্রস্তুতি নিয়ে সকাল বেল ক্যাম্পাসে উপস্থিত হয় শিক্ষার্থীরা। শ্রেণীকক্ষে শিক্ষার্থী উপস্থিত ছিল সন্তোষজনক।

দীর্ঘদিন পর ক্লাসে ফিরে কৃষি প্রকৌশল অনুষদের শিক্ষার্থী রায়হান জানান, একমাসের অধিক সময় পর ক্লাসে ফিরতে পেরে ভালোই লাগছে। বন্ধকালীন এই সময়ে অনলাইনে কিছু ক্লাস হয়েছে ; তবে অনলাইনের তুলনায় সশরীরে ক্লাস করা, শেখার জন্য গুরুত্বপূর্ণ।

২০ জানুয়ারি করোনার প্রকোপে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায়, ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে ক্লাস বন্ধ ঘোষনা করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পরবর্তীতে আরও ১৫ দিন একই সিদ্ধান্ত বহাল রাখে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 281 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।