Voice of SYLHET | logo

২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

রশিদ-নবিকে ছাড়াই ঢাকায় আফগানিস্তান ক্রিকেট দল

প্রকাশিত : February 13, 2022, 12:14

রশিদ-নবিকে ছাড়াই ঢাকায় আফগানিস্তান ক্রিকেট দল

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশে এসেছে আফগানিস্তান ক্রিকেট দল। শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টা ৪৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে তারা। তবে দলে নেই আফগানিস্তানের দুই তারকা খেলোয়াড়। তারা হলেন লেগ স্পিনার রশিদ খান ও অলরাউন্ডার মোহাম্মদ নবি।

১৮ ফেব্রুয়ারি নিজেদের মধ্যে একটি ম্যাচ খেলবে সিলেটের মূল মাঠে। এরপর চট্টগ্রামে চলে যাবে সফরকারী দল। সেখানেই হবে বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।২৩ ফেব্রুয়ারি হবে প্রথম ওয়ানডে। একদিন বিরতির পর দ্বিতীয় ওয়ানডে খেলবে দুই দল।

তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। ম্যাচগুলো শুরু হবে সকাল এগারটায়। ঢাকায় দুইটি টি-টোয়েন্টি হবে ৩ ও ৫ মার্চ। বেলা ৩টায় শুরু হবে ম্যাচ।দলের সঙ্গে না এলেও রশিদ ও নবি ওয়ানডে সিরিজের আগেই আসবেন বাংলাদেশে। তাদের আগমনের সম্ভাব্য তারিখ ১৯ ফেব্রুয়ারি। সরাসরি দলের সঙ্গে চট্টগ্রামে যোগ দেওয়ার কথা রয়েছে এ দুই তারকা ক্রিকেটারের। আফগানিস্তান সিরিজের

পূর্ণাঙ্গ সূচি-

প্রথম ওয়ানডে : ২৩ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)
দ্বিতীয় ওয়ানডে : ২৫ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)
তৃতীয় ওয়ানডে : ২৮ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)

প্রথম টি-২০ : ৩ মার্চ, ঢাকা (দুপুর ৩টা)
দ্বিতীয় টি-২০ : ৫ মার্চ, ঢাকা (দুপুর ৩টা)

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 376 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।