Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

সাংবাদিক শামসুলের মাগফিরাত কামনায় সিলেট প্রেসক্লাবে দোয়া

প্রকাশিত : January 26, 2022, 20:45

সাংবাদিক শামসুলের মাগফিরাত কামনায় সিলেট প্রেসক্লাবে দোয়া

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক জেড এম শামসুলের রুহের মাগফিরাত কামনায় বুধবার সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন ক্লাবের নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক।

দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেন, আমরা দীর্ঘদিনের প্রিয় এক সহকর্মীকে হারালাম। যে শূন্যতা অপূরণীয়। তিনি বলেন, জেড এম শামসুল অত্যন্ত সৎ ও স্পষ্টবাদী ছিলেন। তিনি কখনো কারো ক্ষতি করেননি। ক্লাবের স্বার্থ ও মর্যাদা রক্ষায় জেড এম শামসুল সব সময় সোচ্চার ছিলেন। মহান রাব্বুল আলামীন তাঁকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

দোয়া মাহফিলে অংশ নেন ক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহ-সভাপতি হুমায়ূন রশিদ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, গল্পকার সেলিম আউয়াল, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. ফয়ছল আলম, মো. মুহিবুর রহমান, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আনাস হাবিব কলিন্স, শেখ আশরাফুল আলম নাসির, ইউনুছ চৌধুরী, খালেদ আহমদ, লুৎফুর রহমান তোফায়েল, ইদ্রিছ আলী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সহ-সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সদস্য সিন্টু রঞ্জন চন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 69 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।